1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

যশোরে চোর সন্দেহে পিটুনি, যুবক নিহত

  • আপডেট সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০ বার দেখা হয়েছে

জেলা প্রতিনিধি, যশোর : যশোরে চোর সন্দেহে পিটুনিতে যুবক নিহত হয়েছে। রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে যশোর সদর উপজেলার রামনগরের সতীঘাটা গ্রামে তাকে পিটুনি দেয়া হয়। নিহত ফয়েজুল গাজী (২৭) যশোর সদর উপজেলার সতীঘাটা গোলদারপাড়া গ্রামের জালাল উদ্দিন গাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছেন, সকাল ১০টার দিকে সতীঘাটা গ্রামে চোর সন্দেহে ফয়েজুল গাজীকে মারপিট করে স্থানীয়রা। পরে কোতোয়ালি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসে। কিন্তু এর আগেই তার মৃত্যু হয়। হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তিনজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহত ফয়েজুলের ভাইপো মো. বাদল জানান, তার চাচা ইটভাটায় কাজ করে। ভাটা থেকে কাজ করে বাড়ি ফেরার পথে তাকে ধরে নিয়ে কারখানার মধ্যে দড়ি দিয়ে বেঁধে হাতুড়ি, রড দিয়ে মারপিট করা হয়েছে। চুরির অযুহাত দিয়ে মারপিট করা হলেও তার চাচা কোনো ধরনের খারাপ কাজের সঙ্গে জড়িত নয়।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, পিটুনিতে যুবক নিহত হয়েছেন। চোর সন্দেহে তাকে স্থানীয় জনতা মারপিট করে বলে প্রাথমিক তথ্য মিলেছে। ঘটনায় তিন জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ