1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

সিরাজগঞ্জে জিপ থেকে ৪৪২ ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ১

  • আপডেট সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০ বার দেখা হয়েছে

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ : মাদকবিরোধী অভিযানে সিরাজগঞ্জে প্রয়াত সংসদ সদস্যের (এমপি) পাজেরো গাড়ি থেকে ৪৪২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় সুজন হোসেন (২৯) নামে মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে প্রেস কনফারেন্সে এ কথা জানান র‌্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কের গোলচত্বর এলাকা থেকে সাবেক সংসদ সদস্যের শুল্কমুক্ত কেনা পাজেরো গাড়িসহ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সুজন চাঁদপুরের মতলব উত্তর থানার এখলাছপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে।

র‌্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন বলেন, বগুড়া হতে ঢাকাগামী পাজেরো জিপ গাড়িতে করে ৪৪২ বোতল ফেনসিডিল যাচ্ছে— এমন তথ্যের ভিত্তিতে আভিযানিক দল সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের পাঁকা রাস্তার উপর চেকপোস্ট বসায়। চেকপোস্ট চলাকালীন একটি জিপ গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-০২-২৯১৫) আসতে দেখে সেটি থামানো হয়। এ সময় গাড়িতে থাকা যুবককে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি স্বীকার করেন, গাড়ির পেছনে তেলের ট্যাংকির ভেতরে ফেনসিডিল লুকানো আছে।

গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাবের অধিনায়ক জানান, প্রয়াত সংসদ সদস্যের ব্যবহৃত জিপটি মাদক কারবারির কাছে কীভাবে আসল এবং কারা এর সঙ্গে জড়িত তা উদঘাটনের চেষ্টা চলছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ