1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

অভিনেত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : তামিল সিনেমার প্রবীণ অভিনেত্রী কাসামালকে তার ছেলে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। কয়েক দিন আগে তামিল নাড়ুর মাদুরাই জেলার আনাইয়ুরে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় অভিনেত্রীর ৫২ বছর বয়সী ছেলে পি. নামাকোড়িকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।

নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, তালুক থানা পুলিশ অভিনেত্রী কাসামালের মরদেহ ময়নাতদন্তের জন্য সরকারি হাসপাতালে পাঠিয়েছে। আর হত্যায় ব্যবহৃত অস্ত্র জব্ধ করেছে। অভিযুক্ত পি. নামাকোড়ি পুলিশের হেফাজতে রয়েছে।

গত ১৫ বছর ধরে স্ত্রীর সঙ্গে আলাদা থাকছেন পি. নামাকোড়ি, মায়ের সঙ্গেই বসবাস করতেন তিনি। নেশাগ্রস্ত হওয়ায় মদের জন্য নিয়মিত মায়ের কাছে টাকা চাইতেন। গত ৪ ফেব্রুয়ারি ভোর রাত ৩টায় মদ কেনার জন্য মায়ের কাছে টাকা চান। কিন্তু তার মা দিতে অস্বীকৃতি জানায়। টাকা দিতে অস্বীকৃতি জানালে কাঠের তৈরি কিছু দিয়ে তার মাকে আঘাত করেন। বিষয়টি প্রতিবেশীরা জেনে গেলে তাদেরকেও নামাকোড়ি শাসায় বলে অভিযোগ রয়েছে।

২০২২ সালের শুরুতে মুক্তি পায় বিজয় সেতুপাতি অভিনীত ‘কাদাইসি বিভাসায়ি’ সিনেমা। এতে বিজয়ের মায়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করে ব্যাপক পরিচিত লাভ করেন কাসামাল। ফিচার ফিল্ম বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে এটি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ