1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

মাদারীপুরে ব্যবসায়ীর পা ভেঙে দেওয়ার অভিযোগ

  • আপডেট সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৪ বার দেখা হয়েছে

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে দুর্বৃত্তরা হাতুড়িপেটা করে হোসেন সরদার (৬০) নামে এক বালু ব্যবসায়ীর দুই পা ভেঙে দিয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার খোয়াজপুর-টেকেরহাট বাজারে তার উপর হামলা করা হয়। আহত হোসেন সরদার চর খোয়াজপুর গ্রামের আসমত আলী সরদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে বালু ব্যবসা পরিচালনা করে আসছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকানে ছিলেন বালু ব্যবসায়ী হোসেন। এসময় তাকে দোকান থেকে বের করে নিয়ে আসেন এক ব্যক্তি। পরে ১০-১৫ জন লোক নিয়ে প্রতিপক্ষ সাইফুল সরদারের নেতৃত্বে হোসেনের উপর হামলা চালানো হয়। লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হোসেনের দুই পা ভেঙ্গে ফেলে তারা। হোসেন সরদারের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্বজনদের অভিযোগ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ায় এই হামলা চালিয়েছে প্রতিপক্ষ সাইফুল সরদার।
সংসদ নির্বাচনে মাদারীপুর-০৩ আসনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া হেরে যাবার পরপরই হুমকি দিয়ে আসছে সদ্য বিজয়ী স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের সমর্থক সাইফুল সরদার। পরে লোকজন নিয়ে এই হামলা চালিয়েছে।

তবে প্রতিপক্ষের লোকজনের দাবি হাটের ইজারা নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরেই হামলা করা হয়েছে। এখানে নির্বাচনের বিরোধ নেই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, এলাকার আধিপত্য নিয়ে এই হামলা করা হয়েছে বলে প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ