1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

আজ ১৩ কোম্পানির বোর্ড সভা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩২৫ বার দেখা হয়েছে
Meeting

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির লভ্যাংশ এবং প্রান্তিক সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ (৩০ জুলাই) অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ইউনিয়ন ক্যাপিটাল, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স, ইসলামী ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক, জেনেক্স ইনফোসিস, কর্ণফুলি ইন্স্যুরেন্স, ব্র্যাক ব্যাংক, ওয়েস্টার্ন মেরিন, গ্রীণডেল্টা, কনফিডেন্স সিমেন্ট, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক এবং জেনারেশন নেক্সেট ফ্যাশনস।

জানা গেছে, কোম্পানিগুলোর মধ্যে ইউনিয়ন ক্যাপিটালের বিকাল ২.৪৫টায়, পদ্মা লাইফ ইন্স্যুরেন্সের বিকাল ২.৩৫টায়, ইসলামী ইন্স্যুরেন্সের বিকাল ২.৩৫টায়, ন্যাশনাল ব্যাংকের বিকাল ২.৪৫টায়, জেনেক্স ইনফোসিসের সকাল ৯.১৫টায়, কর্ণফুলি ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, ব্র্যাক ব্যাংকের বিকাল ৩টায়, ওয়েস্টার্ন মেরিনের বিকাল সাড়ে ৩টায়, গ্রীণডেল্টার বিকাল ৪টায়, কনফিডেন্স সিমেন্টের বিকাল ৩টায়, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, ন্যাশনাল ব্যাংকের বিকাল ২.৪৫টায় এবং জেনারেশন নেক্সেট ফ্যাশনসের বোর্ড সভা সকাল ৯.১৫টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে ইউনিয়ন ক্যাপিটাল ও পদ্মা লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভায় লভ্যাংশ এবং ইসলামী ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক, জেনেক্স ইনফোসিস, কর্ণফুলি ইন্স্যুরেন্স, ব্র্যাক ব্যাংক, ওয়েস্টার্ন মেরিন, গ্রীণডেল্টা, কনফিডেন্স সিমেন্ট, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক ও জেনারেশন নেক্সেট ফ্যাশনসের বোর্ড সভায় অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ