1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

ওয়ালটন-বিপিজেএ বিজয় দিবস ক্রীড়া উৎসব শুরু

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৫০ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক : ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) আয়োজনে মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন-বিপিজেএ বিজয় দিবস ক্রীড়া উৎসব-২০২৩।’ এদিন দুপুরে অ্যাসোসিয়েশনের নিজস্ব মিলনায়তনে দাবা ইভেন্টের মধ্য দিয়ে শুরু হয় এ উৎসব।

আয়োজনের উদ্বোধন করেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি ইন্দ্রজিৎ কুমার ঘোষ, উপ-কমিটির সদস্য সচিব মশিউর রহমান সুমন, সদস্য মেহেদী হাসান, হাবিবুর রহমান, এসএ মাসুম, বিপ্লব দীক্ষিত ও সালেকুজ্জামন রাজিবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দাবা ইভেন্টে মোট ১৬ জন অংশ নিয়েছেন। প্রথম রাউন্ডের খেলায় মুখোমুখি হন জীবন আমির ও শাহীন ভূঁইয়া। অমীমাংসিত ড্রয়ের মধ্য দিয়ে তাদের খেলাটি শেষ হয়।

আটটি ইভেন্টে ১৩ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। যেখানে বিপিজেএ’র ১১২ জন পুরুষ ও নারী সদস্যরা অংশ নেবেন। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, দাবা, শ্যুটিং, ফুটবল, ১০০ মিটার স্প্রিন্ট, সিনিয়র সদস্যদের জন্য মিনি ম্যারাথন ও নারী সদস্যের জন্য লুডু।

প্রতিটি ইভেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারীদের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই আয়োজনের ইভেন্ট পার্টনার জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ