1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

দেশের ৪৮ প্রেক্ষাগৃহে চলবে ‘অ্যানিমেল’

  • আপডেট সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৫ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : পর্দায় ঝড় তুলতে আসছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। গত ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পায় তার অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। এবার বাংলাদেশে মুক্তির অনুমতি পেলো এটি। প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত রণবীর কাপুরের এই সিনেমা এরই মধ্যে দেশে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) থেকে দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে ‘অ্যানিমেল’। বিষয়টি নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান কাট অ্যান্ড কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন।

অনন্য মামুন জানান, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। তাদের জমা দেওয়া সিনেমার কোনো অংশ বাদ দিতে বলেনি। ফলে আগামী ৮ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অ্যানিমেল’। প্রাথমিকভাবে ৪৮টি স্ক্রিনে সিনেমাটি দেখানেো হবে; পরে আরো বাড়বে।

চলতি মাসের প্রথম দিনেই প্রেক্ষাগৃহে মুক্তি পায় সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সিনেমা ‘অ্যানিমেল’। মাত্র ৫ দিনেই বিশ্বব্যাপী ৪৮১ কোটি রুপি ব্যবসা করেছে রণবীর কাপুর অভিনীত সিনেমাটি। পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পের এ সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। এছাড়াও অভিনয়ে আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ