1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

জাতীয় কার্ড স্কিম ‘টাকা-পে’র শুভ উদ্বোধন

  • আপডেট সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৮৮ বার দেখা হয়েছে

বিদেশি কার্ড ব্যবহারে নির্ভরতা হ্রাস এবং বৈদেশিক মুদ্রা সাশ্রয়ে বাংলাদেশ ব্যাংকের নিয়ন্ত্রণাধীন নিজস্ব কার্ড ‘টাকা-পে’ কার্ডের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর মুখ্যসচিব মো. তোফাজ্জল হোসেন মিয়ার সঞ্চালনায় বুধবার গণভবনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার।

উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত থেকে ‘টাকা-পে’ কার্ড সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য দেন সোনালী ব্যাংক পিএলসির সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম।

সোনালী ব্যাংক প্রান্ত হতে পোশাক শিল্পে কর্মরত একজন কর্মী সোনালী ব্যাংকের হিসাবের বিপরীতে তাঁর ‘টাকা-পে’ কার্ড ব্যবহার করে জাতীয় পেনশন স্কিম এর মাসিক চাঁদা জমাদানের বিষয়টি উক্ত অনুষ্ঠানে সরাসরি সম্প্রচার করা হয়।

বাংলাদেশ ব্যাংকের তত্ত্বাবধানে চারটি স্থান থেকে এ অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করা হয়। ভার্চুয়ালি সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরবৃন্দ, জেনারেল ম্যানেজার ও ডেপুটি জেনারেল ম্যানেজারবৃন্দসহ সংশ্লিষ্ট নির্বাহীরা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ