1. [email protected] : bijoy datta : bijoy datta
  2. [email protected] : বাংলারকন্ঠ : Anis বাংলারকন্ঠ
  3. [email protected] : SAIFUL : SAIFUL ISLAM
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৮:২৯ পূর্বাহ্ন

এক নজরে চার কোম্পানির লভ্যাংশ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সোমবার লভ্যাংশ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এসিআই লিমিটেড: কোম্পানিটি ১০০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইপিএস হয়েছে ১৪ টাকা ৮৭ পয়সা (লোকসান) এবং শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ১৯৬ টাকা ৫৯ পয়সা। ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য আগামী ২৩ ডিসেম্বর বেলা ১১টায় অফিসার্স ক্লাব, ২৬ বেইলী রোড, রমনাতে এজিএম অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ ডিসেম্বর।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড: কোম্পানিটি ১৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইপিএস হয়েছে ৩৫ টাকা ১১ পয়সা এবং শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ১৩৪ টাকা ৩০ পয়সা। ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য আগামী ৪ জানুয়ারি বেলা ১১টায় নেভী কনভেনশন সেন্টার, টাইগার পাস, চট্টগ্রামে এজিএম অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১ ডিসেম্বর।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটি ৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইপিএস হয়েছে ৯ টাকা ৩৬ পয়সা এবং শেয়ারপ্রতি এনএভি দাঁড়িয়েছে ৩৬ টাকা ৯ পয়সা। ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য আগামী ২৬ ডিসেম্বর বেলা ১০টায় ব্যাটারি কারখানা প্রাঙ্গণ, কুতুবপুর, কাঁচপুর, সোনারগাঁও, নারায়ণগঞ্জে এজিএম অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৮ নভেম্বর।

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড ওয়ান: ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য ফান্ডটি চার শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচিত সময়ে ইপিইউ হয়েছে ৪২ পয়সা এবং ইউনিটপ্রতি এনএভি দাঁড়িয়েছে ১০ টাকা ৫৯ পয়সা।

শেয়ারবার্তা / হামিদ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ